স্থানীয় খবর

বগুড়ায় ঢাকা ফেরত এক যুবক সহ আরও দু’জন করোনায় আক্রান্ত

Spread the love

স্টাফ রিপোর্টার: বগুড়ায় ঢাকা ফেরত এক যুবক সহ আরও দুই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। বগুড়া ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহামন তুহিন সোমবার রাত ৯টার দিকে এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, আক্রান্তদের একজনের বাড়ি বগুড়া সদর উপজেলার বাঘোপাড়ায়। তার বয়স ৩৮ বছর।
আক্রান্ত ২৭ বছরের অপর যুবকের বাড়ি শহরের রহমান নাগরের কাজিখানা এলাকায়। তিনি বগুড়ায় বেসরকারি একটি বাণিজ্যিক প্রতিষ্ঠানে কর্মরত। তবে দুই সপ্তাহ আগে তিনি ঢাকা গিয়েছিলেন। সেখান থেকে বাড়ি ফেরেন। দু’জনের নমুনাই ১০ মে সংগ্রহ করা হয়। ওই দুজনের মধ্যে যার বাড়ি বাঘোপাড়ায় তার তেমন কোন উপসর্গ নেই। তবে রহমাননগরের সেই যুবকের কিছুটা জটিলতা আছে। তাকে হাসপাতালে ভর্তি করা হতে পারে। তিনি বলেন, সোমবার ওই দুই দু’জনসহ বগুড়ায় এ পর্যন্ত মোট ৪১জন করোনায় আক্রান্ত হলেন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৯জন। বাকি ৩২জন চিকিৎসাধীন।
বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, সোমবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মাইক্রোবায়োলজি বিভাগের পিসিআর ল্যাবে মোট ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়। তবে এর মধ্যে ঠিক কতটি বগুড়ার এবং কতটি জয়পুরহাটের সফটওয়্যারের ত্রুটির কারণে তাৎক্ষণিকভাবে সেটা বলা সম্ভব হচ্ছে না। তবে তিনি বলেন, ‘গত কয়েকদিনের তুলনায় সোমবার বগুড়ার নুমনা পরীক্ষা বেশি হয়েছে।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close