স্থানীয় খবর

ঢাকায় করোনাতে প্রাণ হারানো পুলিশ কর্মকর্তার বগুড়ায় দাফন সম্পন্ন

Spread the love

ষ্টাফ রির্পোটার: ঢাকায় কর্মরত অব্স্থায় করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারানো পুলিশ কর্মকর্তা মজিবুর রহমান তালুকদারের দাফন বগুড়ার শাজাহানপুরে সম্পন্ন হয়েছে। নামাজে জানাজা শেষে রাত সাড়ে ৮টার দিকে শাকপালা এলাকায় দীঘিরপাড় কবরস্থানে দাফন করা হয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশে কর্মরত এই উপ-পরিদর্শকের মরদেহ।
জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ১১ মে মজিবুর রহমানের করোনা পজিটিভ হওয়ার পর তাকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তারা শারীরিক অবস্থার অবণতি হলে তাকে রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে নেয়া হয়। সোমবার সকালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মারা যান এই পুলিশ কর্মকর্তা। পুলিশের ব্যবস্থাপনায় সন্ধ্যায় তার মরদেহ বগুড়ায় পৌঁছায়।
সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাজাহানপুর উপজেলার শাকপালা এলাকায় মজিবুর রহমানের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার আগে জেলা পুলিশের পক্ষ থেকে রাষ্ট্রীয় সালাম জানানো হয় প্রয়াত এই পুলিশ কর্মকর্তার প্রতি। পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা সহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং তার নিকটাত্মীয়রা জানাজায় অংশ নেন। জানাজা শেষে শাকপালা দীঘির পাড় কবরস্থানে দাফন করা হয় মজিবুর রহমান তালুকদারকে।
মজিবুর রহমানের স্থায়ী ঠিকানা সিরাজগঞ্জ জেলার কাজিপুর থানার তারাকান্দি গ্রামে। দীর্ঘদিন ধরে তিনি বগুড়ার শাজাহানপুর উপজেলার শাকপালা গ্রামে বসবাস করতেন। এ নিয়ে বাংলাদেশ পুলিশের ৯ সদস্য করোনা যুদ্ধে প্রাণ হারালেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close