স্থানীয় খবর

বগুড়ায় ডাক্তার পুলিশ কারারক্ষী সহ ১০ জন করোনায় আক্রান্ত

Spread the love

আজকের শেরপুর ডেস্ক: বগুড়ায় গত ২৪ ঘণ্টার হাসপাতালের পিসিআর ল্যাব পরীক্ষায় কভিড-১৯ করোনাভাইরাসে ১০ জন আক্রান্ত হয়েছেন। সোমবার ল্যাবে বগুড়ার মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষার রিপোর্টে মোট ১০ জন ভাইরাসে আক্রান্ত হয়েছেন এমন তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন অফিস।
বগুড়ার ডিপুটি সিভিল সার্জন মোস্তাফিজার রহমান তুহীন জানান, সোমবার রাতে বগুড়ার ১৮৮ জনে মধ্য ১০ জনের রিপোর্ট পজিটিভ পাওয়া গেছে। এদের মধ্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের একজন ডাক্তার রয়েছেন। আরো রয়েছেন ২ জন পুলিশ সদস্য, ১ জন কারারক্ষী সহ মোট ১০ জন।
তাদের মধ্য শিবগঞ্জে ১ জন, (ঢাকা থেকে আগত) টঙ্গীর পপুলার ফার্মার কর্মী একজন ও সারিয়াকান্দির ১ জন। এছাড়া গাবতলীর সন্ধ্যাবাড়ি এলাকার (ঢাকা থেকে আগত) একজন মহিলা, বগুড়ার শেরপুরের হাসপাতাল রোডস্থ একটি বেসরকারি ক্লিনিকের ১ জন স্বাস্থ্যকর্মী, সিরাজগঞ্জে কর্মরত ১ জন এবং মজনু নামের বগুড়া শহরের একজন, ২ জন পুলিশ সদস্য এবং ১ জন কারারক্ষী। তবে বগুড়া স্বাস্থ্য বিভাগ মজনু নামের ওই ব্যক্তির বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি।
এদিকে সোমবার বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি এক ব্যক্তি (৫৬) মারা গেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এটিএম নূরুজ্জামান সঞ্চয়। তিনি বলেন, মৃত ওই ব্যক্তি ডায়াবেটিসের রোগী ছিলেন। বিগত ১৬ তারিখে ওই ব্যক্তি জ্বর কাশি সর্দি জ্বর ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গ নিয়ে আক্রান্ত হওয়ার পর হাসপাতালে এসে তার শরীরে নমুনা দিয়ে যান।
পর দিন সোমবার বিকালে শ্বাসকষ্ট ও অন্যান্য কারণে তার শারীরিক অবস্থার অবনতি হলে ওই ব্যক্তিটি মোহাম্মদ আলী হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হন। পরে ওই দিন (সোমবার) সন্ধ্যায় তিনি মারা যান।

এ বিষয়ে হাসপাতাল সূত্রে দাবি করা হয়েছে মৃত ব্যক্তির নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ পাওয়া যায়। অর্থাৎ তিনি কভিড-১৯ এ সংক্রামিত ছিলেন না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close