জেলার খবর

সারিয়াকান্দিতে যমুনা নদীতে নৌকা ডুবিঃ শিশু সহ ২জন নিখোঁজ

Spread the love

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে যমুনা নদীতে নৌকা ডুবিতে এক শিশু সহ ২ ব্যক্তি নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ওই ঘটনা ঘটে। যে দু’জন নিখোঁজ হয়েছেন তারা হলেন- জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার খালিয়াজুড়ি গ্রামের খলিল মণ্ডলের ছেলে ফরিদ ওরফে সেলিম (৪৫) ও বগুড়ার সারিয়াকান্দি উপজেলার চর কর্নিবাড়ির নান্দিয়ার চর গ্রামের ওসমান আলীর ছেলে মিম (১২)।
নিখোঁজদের উদ্ধারের জন্য ফায়ার সার্ভিসের ডুবুরিরা নদীতে নেমেছেন। তবে বিকেল ৫ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের উদ্ধার করা সম্ভব হয়নি। সারিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ রাসেল মিয়া জানিয়েছেন, নদীতে প্রচণ্ড ঢেউয়ের কারণে উদ্ধার তৎপরতা চালাতে কিছুটা বেগ পেতে হচ্ছে।
চর কর্ণিবাড়ি ইউনিয়ন পরিষদ সদস্য আনিছার রহমান খোকা জানান, জামালপুর জেলার মাদারগঞ্জ এলাকার ফরিদ ওরফে সেলিমসহ ৮/১০জন মাছ ব্যবসায়ী বগুড়ার শেরপুর থেকে মাছ কিনে নৌপথে নিজ এলাকার বাজারে বিক্রি করেন। তিনি বলেন, বৃহস্পতিবারও তারা মাছ কিনে দুপুর দেড়টার দিকে সারিয়াকান্দির মথারাপুর ঘাট থেকে ছোট একটি নৌকায় তোলে। এ সময় স্থানীয় কয়েকজন ব্যক্তি ও শিশু ওই নৌকায় উঠে পড়ে। পরে নৌকাটি মুলবাড়ি চরের উদ্দেশ্যে রওনা দেয়। দুপুর দুটার দিকে নৌকাটি মাঝ নদীতে পৌঁছার পর পরই ঝড়ো বাতাসের কবলে পড়ে উল্টে যায়।
সারিয়াকান্দি থানার ওসি আল আমিন জানান, নৌকায় মোট ১২জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে ১০জন সাঁতরে তীরে ভিড়তে পারলেও ২জনের কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। তিনি বলেন, ‘খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসের ডুবুরিদের নিয়ে নিখোঁজ দু’জনের সন্ধানে উদ্ধার তৎপরতা শুরু করেছি।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close