বিনোদন

ঈদে আসাদুজ্জামান নূরের ‘বাঘবন্দী’

Spread the love

আজকের শেরপুর ডেস্ক: ভক্তদের জন্য চমক নিয়ে আসছেন কিংবদন্তি অভিনেতা আসাদুজ্জামান নূর। আসছে ঈদুল ফিতরে প্রচার হবে তার বিশেষ ধারাবাহিক নাটক ‘বাঘবন্দী-দ্য মাইন্ড গেম’। ইকবাল হোসাইন চৌধুরীর রচনায় নাটকটি পরিচালনা করেছেন রেদওয়ান রনি। ৭ পর্বের এই ধারাবাহিকটিতে আসাদুজ্জামান নূর ছাড়া আরও অভিনয় করেছেন আলী যাকের, মেহজাবীন চৌধুরী, শহিদুজ্জামান সেলিম, জামান, খসরু, মিশু সাব্বির, বৃষ্টি প্রমুখ।
‘বাঘবন্দী-দ্য মাইন্ড গেম’ গল্পে দেখা যাবে, ভাদুর বিচরণ ক্ষেত্র ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা আর চারুকলা অনুষদ। ভাদুকে কখনও দেখা যায়, ফুটপাথের পুরনো বইয়ের দোকানে। মনযোগ দিয়ে বই ঘাঁটেন তিনি। কবিতার বই তার প্রথম পছন্দ। প্রায়ই মাঝে মধ্যে বকুলতলায় বসে ভাদুকে দেখা যায় কবিতা আওড়াতে। এক গোপন প্রেমিকাও আছে ভাদুর। যখন তখন যেখানে সেখানে নীল শাড়ি পরা এই তরুণীর সঙ্গে দেখা হয়ে যায় তাকে। তার সঙ্গে নানান সুখ-দুঃখের আলাপ করে ভাদু। মেয়েটা কোথা থেকে আসে। কোথায় যায় ঠিক বোঝা কঠিন!

মাঝে-মধ্যে আবার ভাদুকে চারুকলা এলাকায় দেখা যায় না। সেদিন ভাদু থাকে একটি বিশেষ অ্যাসাইনমেন্টে। সেই বিশেষ কাজটি হচ্ছে খুন! তবে তিনি ভাড়াটে খুনি নন। একটা মানুষকে খুন করার আগে খুনির সঙ্গে কঠিন একটা ‘মাইন্ড গেম’ খেলেন। নাটকে ভাদু চরিত্রে দেখা যাবে আসাদুজ্জামান নূরকে।
নির্মাতা রেদওয়ান রনি জানান, ‘বাঘবন্দী’ ঈদের দিন থেকে পরবর্তী ছয় দিন রাত ৯টায় প্রচার হবে দেশটিভিতে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close