স্থানীয় খবর

বগুড়ায় জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী পালিত

Spread the love

বগুড়া প্রতিনিধি: বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা পরিষদের সদস্য মো. হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, জিয়াউর রহমানই বাংলাদেশের নতুন পরিচয় দিয়েছিলেন। তিনি তার ১৯ দফার দর্শনে বাংলাদেশের সবকিছু তুলে ধরেছেন।
শনিবার বগুড়ায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল পূর্বে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। শহরের বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে বাদ আসর এই মাহফিলের আয়োজন করে জেলা বিএনপি। করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মহান আল্লাহ তায়ালা নিকট ক্ষমা ও প্রার্থনা (ইবাদত) করা এবং সকলকে স্বাস্থ্য বিষয়ে সচেতন থাকারও আহবান জানান তিনি।
দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট একেএম সাইফুল ইসলাম,আহ্বায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা, আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, ডা. মামুনুর রশিদ মিঠু, মাহবুবুর রহমান বকুল, এম আর ইসলাম স্বাধীন, তৌহিদুল আলম মামুন, একেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন, এনামুল কাদের এনাম, ওমর ফারুক খান, সাইদুজ্জামান শাকিল, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম, একবাল কবির পলাশ, জেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল ও যুগ্ন-আহ্বায়ক সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান, আকরাম হোসেন, সাইদুল কবির, আব্দুল রহিম প্রমুখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাজেদুর রহমান জুয়েল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close