জেলার খবর

গাবতলীতে খাদ্য কর্মকর্তা সহ তিনজনের বিরুদ্ধে দুদকের মামলা

Spread the love

ষ্টাফ রির্পোটার: বগুড়ার গাবতলী উপজেলার এক খাদ্য কর্মকর্তা সহ তিনজনের বিরুদ্ধে সরকারি চাল পাচার ও সরকারি অর্থ আত্মসাতের অভিযোগে একটি মামলা করেছে দূর্নীতি দমন কমিশন( দুদক)। শনিবার (৩০ মে) দূর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার উপসহকারি পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।
অভিযুক্ত ওই কর্মকর্তার নাম গাজী মো. শফিকুল (৪২)। তিনি বগুড়ার গাবতলি উপজেলার সাবেকপাড়া এলএসডি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা। মামলার অন্য আসামীরা হলেন সাবেকপাড়া এলএসডি খাদ্য গুদামের নৈশ প্রহরী সাদেকুল ইসলাম (৪০) ও ধুনট উপজেলার চালকল মালিক আমজাদ হোসেন (৪৮)।
এর আগে গত শুক্রবার সকালে বগুড়ার গাবতলি উপজেলায় ১৫ মেট্রিক টন সরকারি চালসহ একটি ট্রাক উদ্ধার করে গাবতলি মডেল থানা পুলিশ। এই চালের সরকারি মূল্য ৫ লাখ ৪০ হাজার টাকা। ওই সময় পুলিশ অভিযুক্তদের আটক করেন। মামলার পরপরই অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।
পুলিশ জানায়, খাদ্য কর্মকর্তা গাজী মো. শফিকুল ও নৈশ প্রহরী সাদেকুল ইসলামকে জনগণের রোষানল থেকে রক্ষা করতে থানা হেফাজতে নেওয়া হয়েছিল। চালকল মালিক আমজাদ হোসেনকে আটক করা হয়েছিল। পরে তাদেরকে দূর্নীতি দমন কমিশনের কাছে হস্তান্তর করা হয়। খাদ্য কর্মকর্তাসহ এই তিনজনই সরকারি চাল কালোবাজারে বিক্রির সঙ্গে সরাসরি জড়িত। দূর্নীতি দমন কমিশন (দুদক) কর্মকর্তা ওয়াহিদ মঞ্জুর সোহাগ জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close