স্থানীয় খবর

ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট সহ দু’জনের করোনা শনাক্ত

Spread the love

ধুনট(বগুড়া) সংবাদদাতা: বগুড়ার ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন ফার্মাসিস্ট এবং এক গৃহবধু’র করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এনিয়ে ধুনট উপজেলায় ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে একজন ইতিমধ্যে সুস্থ্য হয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, করোনা পরিস্থিতির মধ্যে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও অন্যান্য স্টাফরা স্বাস্থ্য সেবা দিয়ে আসছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বহিঃবিভাগে নিয়োজিত একজন ফার্মাসিস্ট ঈদের পর জ্বরে আক্রান্ত হোন। এরপর তিনি গত ৩০ মে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। আজ বৃহস্পতিবার (৪ জুন) তার করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো।

অন্যদিকে ধুনট উপজেলার মথুরাপুর ইউনিয়নের খাদুলী গ্রামের কামারপাড়ার ২৫বছর বয়সী এক গৃহবধুর করোনা শনাক্ত হয়েছে। ওই গৃহবধুর স্বামী নারায়গঞ্জের একটি পোশাক কারখানায় চাকুরী করেন। গত ২২ মে তারা ঈদের ছুটিতে নারায়নগঞ্জ থেকে বাড়িতে এসেছেন। ঈদের দিন বিকেলে ওই গৃহবধুর স্বামী জ্বরে আক্রান্ত হোন। এরপর স্বাস্থ্যকর্মীদের পরামর্শে তিনি স্ত্রীসহ গত ৩০ মে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন। আজ বৃহস্পতিবার ওই পোশাক কর্মীর স্ত্রীর করোনা শনাক্ত হয়েছে। তবে ওই পোশাক কর্মীর নমুনার ফলাফল নেগেটিভ এসেছে। ধারনা করা হচ্ছে, ওই পোশাক কর্মী নারায়নগঞ্জ থাকা অবস্থায় করোনায় আক্রান্ত হোন। তার মাধ্যমে তার স্ত্রী সংক্রমিত হয়েছেন।
ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. পিয়াস পারভেজ বলেন, করোনা পরিস্থিতির মধ্যেও আমাদের সহকর্মীরা মানুষের স্বাস্থ্য সেবায় নিয়োজিত রয়েছেন। দুঃখজনক হলেও আমাদের একজন স্টাফ আজ করোনা আক্রান্ত হয়েছেন। তারজন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close