বিনোদন

বিরতির পর নিজ অঙ্গনে ফিরতে পেরে উচ্ছ্বসিত জ্যোতি

Spread the love

আজকের শেরপুর ডেস্ক: করোনাকালে অন্য সবার মতই ঘরবন্দী সময় কাটিয়েছেন দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। লাইট, ক্যামেরা, অ্যাকশন-কাট থেকে দীর্ঘ সময় দূরে ছিলেন তিনি। শুটিংয়ে ঝুঁকি থাকলেও স্বাস্থ্যবিধি মেনে গতকাল চিরচেনা ভুবনে ফিরেছেন জ্যোতি। বিরতির পর নিজ অঙ্গনে ফিরতে পেরে উচ্ছ্বসিত জ্যোতি।

এ প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, অপেক্ষায় ছিলাম কবে ক্যামেরার সামনে দাঁড়াবো। সত্যি মন আনচান করছিল ক্যামেরার সামনে দাঁড়ানোর জন্য। অবশেষে অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়ালাম। আসলে এই মুহূর্তে সবকিছু মিলিয়ে ম্যাচ না হলে কাজ করা মুশকিল। মানসম্মত এবং নিরাপদ ইউনিট ছাড়া করোনাকালে কাজ করা ঝুঁকিপূর্ণ। এই কাজটা সব মিলিয়ে হয়ে গেল। খুব ভালো লাগছে।
মাতৃস্বাস্থ্যের ওপর পরিবার পরিকল্পনা অধিদপ্তরের প্রযোজনায় নির্মিত হচ্ছে টিভি ফিকশন। নাটকটির দুটো পার্ট রয়েছে। এক. বকুলের বিবাহ। দুই. বকুলের সংসার। মাসুম রেজা রচিত এ নাটক পরিচালনা করছেন ফখরুল আরেফীন খান। গতকাল বুধবার পূবাইলে নাটকটির শুটিংয়ে অংশ নেন জ্যোতি।
এতে আরো অভিনয় করেছেন নার্গিস, মাজনুন মিজান, মীর নওফেল আশরাফী জিসান প্রমুখ। খুব শিগগির সব টিভি চ্যানেলে একযোগে প্রচার হবে এ নাটক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close