দেশের খবর

মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনায় ১৪ দল

Spread the love

আজকের শেরপুর ডেস্ক: করেনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীল সদস্য মোহাম্মদ নাসিমের সুস্থতা কামনা করেছেন আওয়ামী লীগ নেতৃত্বাধীন কেন্দ্রীয় ১৪ দলের নেতারা। ৫ জুন শুক্রবার জোটের দেওয়া যৌথ বিবৃতিতে নেতারা নাসিমের অসুস্থতায় গভীর উদ্বেগ প্রকাশ করে তার আশু আরোগ্য কামনা করেন।
বিবৃতিতে স্বাক্ষর করেন, ওয়ার্কাস পার্টির সভাপতি রাশেদ খান মেনন, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাতীয় পার্টি (জেপি) মহাসচিব শেখ শহিদুল ইসলাম, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদত হোসেন, তরিকত ফেডারেশনের চেয়ারম্যান সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন এবং কমিউনিস্ট কেন্দ্রের যুগ্ম আহ্বায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান প্রমুখ।
মোহাম্মদ নাসিমের করোনা পজেটিভ হলে তাকে রাজধানী শ্যামলীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শুক্রবার ভোরে স্ট্রোক করায় তার মস্তিস্কে অস্ত্রপচার করা হয় এবং চিকিৎসকরা জানান, অস্ত্রপচার সফল হয়েছে।
বিবৃতিতে ১৪ দলের নেতারা সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণের খবরে গভীর উদ্বেগ প্রকাশ করেন। তারা বলেন, এক এগারোর সেনা শাসনামলে তার ওপর নির্যাতন চালানো হয়। ফলে, সেই সময় তার স্ট্রোক হয়েছিল। ভালো হয়ে উঠলেও সেই নির্যাতনের পরিণাম এখনও তিনি বহন করছেন এবং এবারে করোনায় আক্রান্ত হয়ে মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে।
সফল অপারেশনের প্রসঙ্গ টেনে বিবৃতিতে নেতারা বলেন, এটা আশার কথা যে, ইতিমধ্যেই নিউরো সার্জন তার মস্তিষ্কে সফল অস্ত্রপচার করেছেন এবং এটা আশা করা যায় যে, তিনি সুস্থ হয়ে উঠবেন। ১৪ দলের নেতৃবৃন্দ তার আশু রোগ মুক্তির জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close