স্থানীয় খবর

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা মিস্টার হত্যায় ১২ জনের বিরুদ্ধে মামলা

Spread the love

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু হানিফ ওরফে মিস্টার হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে জেলা যুবলীগ নেতা আলহাজ শেখ সহ ১২জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। নিহত আবু হানিফ মিস্টারের বাবা আরমান আলী বাদী হয়ে শনিবার রাতে শাজাহানপুর থানায় মামলাটি দায়ের করেন।
মামলার এজাহারে আসামীর তালিকায় জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ শেখ এক নম্বরে । তবে আসামীর তালিকায় ৪-৫ জনকে অজ্ঞাতনামা হিসেবে উল্লেখ করা হয়েছে। কিন্তু এজাহারে হত্যাকা-ের সুস্পষ্ট কোন কারণ উল্লেখ করা হয়নি। মামলা হলেও রাত ৯ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন আসামীকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।
শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের শাকপালা এলাকার একটি মসজিদে প্রবেশের মুহূর্তে সন্ত্রাসীরা স্বেচ্ছাসেবক লীগের বগুড়া জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আবু হানিফ মিস্টারের ওপর চড়াও হয়। তারা তাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করে।
স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু হানিফ মিস্টারের বিরুদ্ধে ৪টি হত্যাসহ ৯টি মামলা ছিল। ময়নাতদন্ত শেষে শুক্রবার রাতে এশার নামাজ শেষে তাকে দাফন করা হয়।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, নিহত আবু হানিফ মিস্টারের বাবা শনিবার রাতে শাজাহানপুর থানায় গিয়ে এজাহার দাখিল করেন। তিনি বলেন, এজাহারটি মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে এবং আসামীদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। অভিযুক্তদের সবাইকে আইনের আওতায় আনা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close