বিনোদন

বলিউড বক্স অফিসের রানি এখন তাপসী পান্নু

Spread the love

শেরপুর ডেস্ক: বলিউড বক্স অফিসে গত ১২ মাসে সবচেয়ে সফল অভিনেত্রী তাপসী পান্নু। অথচ তিনি নাকি তা জানতেনই না! একবছরে তার পাঁচটি ছবি মুক্তি পেয়েছে। সবই ব্যবসাসফল তকমা পেয়েছে। ফলে অন্য নায়িকাদের ছাড়িয়ে গেছেন ৩১ বছর বয়সী এই তারকা।
ভারতের মুম্বাইভিত্তিক বিনোদনমূলক চ্যানেল জুম টিভির প্রতিবেদন বলছে, তাপসীর পাঁচটি ছবির মোট আয় ৩৫২ কোটি রুপি। এর মধ্যে ‘বদলা’ ৮৮ কোটি রুপি, ‘গেম ওভার’ ৪ কোটি ৬৯ লাখ রুপি, ‘মিশন মঙ্গল’ ২০২ কোটি ৯৮ লাখ রুপি, ‘সান্ড কি আঁখ’ ২৩ কোটি ৪০ লাখ রুপি ও ‘থাপ্পড়’ ৩৩ কোটি ৬ লাখ রুপি আয় করেছে।
তাপসীর পাঁচ ছবির মধ্যে ‘থাপ্পড়’ প্রেক্ষাগৃহে এসেছে গত মার্চে। তবে করোনাভাইরাস মহামারির কারণে বক্স অফিসে এর সাফল্য বাধাগ্রস্ত হয়েছে বলা চলে। বাকি চারটি অর্থাৎ ‘বদলা’, ‘গেম ওভার’, ‘মিশন মঙ্গল’ ও ‘সান্ড কি আঁখ’ মুক্তি পায় ২০১৯ সালে। পাঁচটি ছবির মাধ্যমেই সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি।
এ খবরের প্রতিক্রিয়ায় সামাজিক যোগাযোগমাধ্যমে শনিবার (৬ জুন) তাপসী লিখেছেন, ‘বাহ, দারুণ তো! ব্যাপারটা জানা ছিল না। মনে হচ্ছে, কোয়ারেন্টিন ও লকডাউনের এই মুহূর্তে পেছনে ফিরে উদযাপন করা যায়। ধন্যবাদ।’
এমন সাফল্যের প্রতিক্রিয়ায় তাপসীর ‘থাপ্পড়’ ছবির সহশিল্পী দিয়া মির্জা টুইটারে লিখেছেন, ‘তুমি অবশ্যই সফল। অভিনন্দন সিংহী। তোমার ছবি বাছাই নিয়ে গর্ব হয়।’
তাপসীর ভক্তরাও এই খবরে আনন্দিত। একজন লিখেছেন, ‘এ সাফল্য আপনার প্রাপ্য। ব্যক্তিগতভাবে এসব ছবির উপকরণ উজ্জীবিত করেছে আমাকে। অবশ্যই আপনার অভিনয় গুণেই এগুলো উঁচুমাপের হয়েছে। আগামী ছবিগুলো দেখতে অপেক্ষা করছি। ধন্যবাদ।’
তাপসী পান্নুআরেকজনের মন্তব্য, ‘বলিউডে অভিনেত্রীদের অবয়ব বদলে দিয়েছেন তাপসী। প্রেমের বৃত্ত ভেঙে তিনি তা নিয়ে গেছেন নতুন উচ্চতায়। নারীরা কী পারেন তা করে দেখিয়েছেন তিনি। মূলত নায়ক নির্ভরতা কমে গেছে তার সুবাদে। শাবাশ!’
তাপসীর হাতে এখন আছে ভারতের নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিতালী রাজের বায়োপিক ‘শাবাশ মিতু’, দৌড়বিদ চরিত্রে ‘রেশমি রকেট’, ‘হাসিন দিলরুবা’ এবং ‘লুপ লাপেটা’।
দক্ষিণী ছবির গণ্ডি পেরিয়ে ২০১৩ সালে ডেভিড ধাওয়ানের ‘চশমে বুদ্দুর’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় তাপসীর। এরপর ধীরে ধীরে স্বতন্ত্র অবস্থান গড়ে নিয়েছেন তিনি। তার অভিনীত ছবির তালিকায় উল্লেখযোগ্য ‘বেবি’, ‘জড়ুয়া টু’, ‘পিঙ্ক’, ‘নাম শাবানা’, ‘মনমর্জিয়া’, ‘মূল্ক’, ‘সুরমা’।
এদিকে লকডাউনে ছোট বোন শাগুন পান্নুকে নিয়ে প্রিয় তারকা হৃতিক রোশনের ‘কহো না পেয়ার হ্যায়’ টিভিতে দেখেছেন তাপসী। রবিবার (৭ জুন) ইনস্টাগ্রাম স্টোরিসে তিনি ছবিটির একটি ক্লিপ শেয়ার করেন।
কয়েক মিনিটের মধ্যে তাপসীর ইনস্টাগ্রাম স্টোরিতে মিষ্টি প্রতিক্রিয়া জানিয়েছেন হৃতিক। তিনি নিজের ইনস্টাগ্রামে তাপসীর ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘আমার মুখে হাসি ফুটেছে এই প্রশংসায়।’ একইসঙ্গে চুম্বনের ইমোটিকন দিয়েছেন তিনি।

সনি টিভির ‘দ্য কপিল শর্মা শো’তে হৃতিকের সঙ্গে কাজ করার মহাপরিকল্পনা প্রকাশ করেছিলেন তাপসী। তিনি জানান, ‘কহো না পেয়ার হ্যায়’ তারকার সঙ্গে সেলফি চান না। বরং তার সঙ্গে বড় পর্দায় নিজেকে দেখার ইচ্ছে আছে তার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close