স্থানীয় খবর

বগুড়ায় আরও ৭৭জন করোনায় আক্রান্ত

Spread the love

ষ্টাফ রির্পোটার: বগুড়ায় গত ২৪ ঘণ্টায় একজন করে চিকিৎসক, মেডিকেল শিক্ষার্থী ও ব্যাংকার, দুইজন করে পুলিশ এবং নার্সসহ আরও ৭৭জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।এর মধ্যে পুরুষ ৫১জন, ২২জন মহিলা ও ৪ জন শিশু রয়েছেন। মঙ্গলবার রাত ৯টায় বিষয়টি নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।
মঙ্গলবার শজিমেকে বগুড়ার ১৮৬টি ফলাফলে নতুন ৪৯জন এবং টিএমএসএস এর বগুড়ার ৮৩টি ফলাফলে নতুন ২৮ জনসহ জেলায় মোট ৭৭জন করোনায় শনাক্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত দাঁড়ালো ৯৫৫জনে। তবে এদের মধ্যে নতুন করে কেও সুস্থ এবং মারা যান নি। তাই জেলায় সুস্থ ৭২জন ও ৮জন মৃত্যুবরণকারীর সংখ্যা অপরিবর্তিত রয়েছে।
ডা. তুহিন জানান, গত ২৪ ঘন্টায় নতুন করে ৭৭জনের মধ্যে সদরেরই ৫৪জন রোগী শনাক্ত হয়েছেন। জেলার অন্যান্য উপজেলাগুলোর মধ্যে ধুনটে ১০জন, গাবতলীতে ৭জন, কাহালুতে ২জন, শিবগঞ্জে ২জন, শাজাহানপুর ও আদমদীঘিতে একজন করে মোট ১জন শনাক্ত রোগী রয়েছেন।
তিনি আরও জানান, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাদের মোহাম্মদ আলী হাসপাতালে স্থানান্তর করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close