দেশের খবর

ছাত্রলীগের মানবিক কাজের প্রশংসা করলেন প্রধানমন্ত্রী

Spread the love

শেরপুর ডেস্ক: করোনার সংকট শুরু হওয়ার পর থেকে ছাত্রলীগের মানবিক কাজে সন্তুষ্ট আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কৃষকের ধান কেটে ঘরে তুলে দেওয়া এবং করোনায় আক্রান্ত ব্যক্তিদের হাসপাতালে ভর্তি, খাদ্য সহায়তা প্রদান এবং করোনায় মৃতদের দাফন কাজে অংশ নেওয়ায় আবারও ছাত্রলীগের ভূঁয়সী প্রশংসা করলেন তিনি। একই সঙ্গে কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগসহ সহযোগী সংগঠনের প্রশংসা করেন সরকার প্রধান।
বুধবার বিকালে জাতীয় সংসদ অধিবেশন চলাকালে শোক প্রস্তাব বক্তব্যে প্রসঙ্গে ক্রমে সংসদ নেতা শেখ হাসিনা বলেন, করোনার সংকট শুরু হওয়ার পর থেকে যখন শ্রমিক সংকট চলছিল, তখন আমি ছাত্রলীগকে নির্দেশ দিলাম ধান কাটতে। ছাত্রলীগের ছেলেরা কৃষকের ধান কাটতে মাঠে নেমে যায়। তাদের সঙ্গে সঙ্গে কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও যুবলীগের নেতাকর্মীরা কৃষকের পাশে দাঁড়িয়েছেন। তারা ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছেন।
মানবিক কাজের প্রশংসা করে শেখ হাসিনা আরও বলেন, করোনায় যখন কেউ মারা যায়, দেখা যায় অনেক আপনজন-আত্মীয় স্বজন লাশ ফেলে রেখে চলে যায়। সেই লাশ নিয়ে এসে ছাত্রলীগের ছেলেরা দাফন করছে। করোনায় আক্রান্ত ব্যক্তিদের নিয়ে এসে হাসপাতালে ভর্তি করছে। খাদ্য দিয়ে সহায়তা করছে। পরিবার আত্মীয়-স্বজন যেখানে ছুয়ে দেখে না, তখন ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের এই মানবিক কাজগুলোতে আমি খুব আশাবাদী। মানুষের ভেতরে যে গুণাবলি ফিরেছে এটাই তার প্রমাণ। আমার দলের নেতাকর্মীরা সেই মানবিক কাজটিই করে যাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close