স্থানীয় খবর

কালেরপাড়া ইউপি সচিব খোকনের বিদায় সংবর্ধনা 

Spread the love

ধুনট (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার ধুনট উপজেলার ২নং কালার পাড়া ইউনিয়ন পরিষদ সচিব জানে আলম খোকনকে বিদায় সংবর্ধনা ও নবাগত সচিব মাসুদ রানাকে বরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় ইউনিয়ন পরিষদের হলরুমে বিদায় সংবর্ধনা ও বরণসভা অনুষ্ঠিত হয়।
ইউপি সচিব জানে আলম খোকন ২০১৭ সালের জানুয়ারী মাসে কালেরপাড়া ইউনিয়ন পরিষদে যোগদান করে। তার স্বীয় কর্মদক্ষতার সহিত ৩ বছর যাবতীয় কার্যাদি পরিচালনা করে। বৃহস্পতিবার (১১ জুন) ২০২০ কালেরপাড়া ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়। তিনি পরবর্তিতে শাহজাহানপুর উপজেলার খোট্টাপাড়া ইউনিয়ন পরিষদে যোগদান করবেন বলে জানান ইউপি সচিব জানে আলম খোকন। নবাগত ইউপি সচিব মাসুদ রানা সোনাতলা থানার ৫নং মধুপুর ইউনিয়নে কর্মরত ছিলেন। তিনি গত ৮ জুন ২০২০ ধুনট উপজেলার কারেরপাড়া ইউনিয়ন পরিষদে যোগদান করেন।
বিদায় সংবর্ধনা ও বরন সভায় বক্তব্য রাখেন কালের পাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মিনহাজ উদ্দিন শুকু, কালের পাড়া ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ঠান্ডা ও কালেরপাড়া ইউপি সদস্য আব্দুল হান্নান আকন্দ, উজ্জ্বল প্রামানিক, বিদায়ী সচিব জানে আলম খোকন, নবাগত সচিব মাসুদ রানা। এসময় কালেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজুল ইসলাম, গ্রাম পুলিশ সদস্য শ্রী ঠান্ডু লাল রবিদাসসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close