স্থানীয় খবর

শেরপুরে করোনা থেকে সুস্থ হলেন ১৪ জন

Spread the love


ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার শেরপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত ১৪ জন সুস্থ হয়েছেন। সর্বশেষ গত বুধবার হোম আইসোলেশনে থাকা একই পরিবারের ৫জনসহ ৭জনকে সুস্থতার সনদ দেয়া হয়েছে। এ নিয়ে উপজেলায় সুস্থ হলেন ১৪ জন।
শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে, শেরপুর উপজেলায় এ যাবত ৬৬ জন করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। গত ১৮ই মে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হন তাড়াশ উপজেলার রাসেল আহম্মেদ (২৮) নামের এক যুবক। উপসর্গহীন রাসেল কিছুদিন পরই তিনি সুস্থ হয়ে ওঠেন।
বুধবার দ্বিতীয়বার নমুনা পরীক্ষায় নেগেটিভ হয়েছে শেরপুর পৌরশহরের উত্তরসাহাপাড়ার সোহেল রানা (২৯), তার বাবা আজাহার উদ্দিন (৭০), স্ত্রী উম্মে কুলসুম (২৭), দুই মেয়ে সুমাইয়া (১২) ও সাদিয়া (৯)। এছাড়া ধুনট মোড় এলাকার ব্যাংকার রুহুল আমিন (৩৮) ও ছোনকা এলাকার আব্দুর রহিম (৩৯) এর দ্বিতীয় নমুনা পরীক্ষায় নেগেটিভ আসায় তাদেরও হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। এর আগে সুস্থ হয়েছেন ফরিদুল ইসলাম বাবু (৩৫), রাশেদুল ইসলাম (৩৮), পুলিশ সদস্য তোফাজ্জল হোসেণ (৩৫), মমিনুল ইসলাম (৩৫), মাগুড়ারতাইড়ের মোশাররফ (৫০) ও কালিয়াকৈর গ্রামের শাসমুল হক (৫০)।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ফোকাল পার্সন ডা. আবু হাসান জানান, এ পর্যন্ত উপজেলায় ৬৬ জন করোনী রোগী শনাক্ত হয়েছেন। তার মধ্যে ১৪ জন বাড়িতেই চিকিৎসার মাধ্যমে সুস্থ হয়ে উঠেছেন। বাকি রয়েছেন ৫২ জন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close