স্থানীয় খবর

শেরপুরে মোবাইল কোর্টে ৭ জনকে জরিমানা

Spread the love


ষ্টাফ রির্পোটার: বগুড়ার শেরপুরে করোনা ভাইরাসের বিস্তারে সহায়ক কাজ যেমন মাস্ক পরিধান না করা এবং সরকারি বিধিনিষেধ অমান্য করে বিকাল ৪ টার পর দোকান খোলা রাখায় মোবাইল কোর্ট পরিচালনা করে ৭ জনকে জরিমানা করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ লিয়াকত আলী সেখ ও সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জামশেদ আলাম রানা।
মোবাইল কোর্ট সূত্র জানায়, (১৮ জুন) বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৭.৩০ টা পর্যন্ত উপজেলার শেরুয়া বটতলা, ব্রাক বটতলা, আন্দিকুমড়া, হামছায়াপুর, খন্দকারটোলা, সাধুবাড়ী, মির্জাপুর বাজার ও ছোনকা বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ লিয়াকত আলী সেখ।
অন্যদিকে, সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জামশেদ আলাম রানা উপজেলার খানপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন । মাস্ক পরিধান না করায় ও বিকাল ৪ টার পর দোকান খোলা রেখে সরকারি বিধিনিষেধ অমান্য করায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন-২০১৮ এর ২৫ এর ১ (খ) ধারা লঙ্ঘনের দায়ে ৭ জনকে ২ হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close