স্থানীয় খবর

বগুড়ায় পুলিশকে কিল-ঘুষি-লাথি মেরে আসামির পলায়ন

Spread the love

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় পুলিশকে কিল, ঘুষি ও লাথি মেরে মাদক মামলার এক আসামি পালিয়েছে। ওই ঘটনায় কর্তব্যরত এক পুলিশ কর্মকর্তাকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।
রবিবার সন্ধ্যায় বগুড়া চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বরে এই ঘটনা ঘটে। পালিয়ে যাওয়া আসামি সাইফুল ইসলাম সাগর (২৮) বগুড়ার শেরপুর উপজেলার বনমরিচা গ্রামের মৃত শাজাহান সোনার বাঘার ছেলে।
জানা গেছে, মাদক মামলার আসামি সাগরকে রবিবার বিকেলে আদালতে হাজির করে শেরপুর থানা-পুলিশ। আদালত তার জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। সন্ধ্যায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়িত্বরত পুলিশ সদস্যরা জামিন নামঞ্জুর হওয়া আসামিদের কারাগারে নিয়ে যাওয়ার জন্য প্রিজন ভ্যানে তোলেন। এ সময় সাগর কৌশলে তার হাতকড়া খুলে দায়িত্বরত আদালত পুলিশের উপসহকারী টাউন পরিদর্শক (এটিএসআই) কবির হোসেনের বুকে কিল-ঘুষি ও লাথি মেরে পালিয়ে যায়।
এ ঘটনায় রাতে আদালতে কর্মরত সহকারী উপপরিদর্শক (এএসআই) এমদাদুল হক বাদী হয়ে বগুড়া সদর থানায় একটি মামলা দায়ের করেন। বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলা দায়েরের পর থেকেই পলাতক আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চালানো হচ্ছে। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, কর্তব্যে অবহেলার কারণে এটিএসআই কবিরকে দায়িত্ব থেকে প্রত্যাহার করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close