স্থানীয় খবর

শেরপুরে নিরাপত্তার দাবীতে পৌর কাউন্সিলরের স্ত্রীর সংবাদ সম্মেলন

Spread the love


শেরপুর ডেস্ক ঃ মিথ্যা মামলায় হয়রানি বন্ধ ও পারিবারিক নিরাপত্তার দাবীতে বগুড়ার শেরপুরে সংবাদ সম্মেলন করেছেন পৌর কাউন্সিলরের স্ত্রী। বৃহস্পতিবার (৩ জুন) বেলা সাড়ে ১১ টার দিকে শহরের ঘোষপাড়াস্থ নিজ বাসভবনে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে লিখিত বক্তব্য রাখেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শেরপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর বদরুল ইসলাম পোদ্দার ববির স্ত্রী মোছা. ফাতেমা বেগম আদুরী।
তিনি এতে অভিযোগ করেন, গত ৩১ মে বিকালে পুলিশ যে ধারালো অস্ত্র উদ্ধার করেছে তার সাথে আমাদের পরিবারের কেউ সম্পৃক্ত নয়। ওই দিন দুপুর দেড়টার দিকে আমার একমাত্র ছেলে সিভিল ইঞ্জিনিয়ার আবির আহম্মেদ বনিকে বিকাল বাজার সড়কে বেধড়ক মারপিট করা হয়। বর্তমানে সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
তিনি আরো বলেন, এ ঘটনায় আমি মঙ্গলবার (১ জুন) থানায় মামলা দেয়ার জন্য যাই। কিন্তু মামলা গ্রহণ না করে শেরপুর থানার ওসি আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার ছেলেকে ক্রসফায়ারে দেয়ার হুমকি দেয়। রাতে পুলিশ উপজেলার জুয়ানপুরে ব্যবসা প্রতিষ্ঠানে অফিস ভাংচুর করে বলে তিনি অভিযোগ করেন।
তিনি দাবী করেন, আমাদের পারিবারিক সুনাম নষ্ট করার জন্য আমার ছেলেকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে। তিনি মিথ্যা মামলায় হয়রানি বন্ধ করে প্রকৃত সত্য উদঘাটন ও পারিবারিক নিরাপত্তার জন্য প্রশাসনের প্রতি দাবী জানান।
সংবাদ সম্মেলনে সাবরিনা আক্তার, আফরোজা বেগম পারুল, রোকেয়া বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close