বিনোদন

সাফল্য পেতে পারে পূজার ‘রাধে শ্যাম’

Spread the love


শেরপুর ডেস্ক: ভারতের বর্তমানে করোনা পরিস্থিতির কথা মাথায় রাখলে সিনেমা হলে ছবি মুক্তির কথা ভুলে যেতে হবে। তাই এমন অবস্থায় রমরমা হয়ে উঠছে প্ল্যাটফর্মের ব্যবসা। গত বছরের লকডাউন থেকে শুরু করে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে একাধিক ছবি। এবার সেই তালিকায় নাম উঠতে চলেছে পূজা হেগড়ের ছবি ‘রাধে শ্যাম’র।

শোনা গিয়েছে প্রযোজকের সঙ্গে আলোচনা শুরু করেছে এক প্ল্যাটফর্ম। তারা ছবির সব স্বত্ব বিক্রির জন্য প্রযোজককে ৪০০ কোটি টাকা অফার করেছে। যদিও এই বিষয়ে মুখ খোলেননি ছবির প্রযোজক। তবে জানা গেছে, এমন অফার নাকচও করা হয়নি। ‘রাধে শ্যাম’ ছবিটি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৩৫০ কোটি টাকা। বর্তমান করোনা সংকটের মধ্যে ওটিটি রিলিজের জন্য ৪০০ কোটির অফার মন্দ নয়।

‘রাধে শ্যাম’ ইউরোপকে ঘিরে তৈরি হওয়া একটি প্রেমের কাহিনী। ছবিটি হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে। ছবিটির পরিচালক রাধাকৃষ্ণ কুমার। এখনো পর্যন্ত ঠিক আছে ৩০ জুলাই সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি। তবে ৪০০ কোটির এই প্রস্তাব নির্মাতারা লুফে নিলে দর্শক ঘরে আরামে বসেই দেখে ফেলতে পারবেন পূজা হেগড়ে ও প্রভাসের রসায়ন।

প্রসঙ্গত, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম পূজা হেগড়ে। ২০১২ সালে তামিল ছবি ‘মুগামুদি’ দিয়ে অভিনয় জগতে পা রাখেন তিনি। এছাড়াও ‘মুকুন্দা’, ‘মহর্ষি’ ও ‘ওকা লায়লা কোসামে’ সিনেমায় অভিনয় করেছেন পূজা। ২০১৬ সালে হৃত্বিক রোশনের বিপরীতে বলিউডে অভিষেক হয় তার। ‘মহেঞ্জোদারো’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এরপর ২০১৯ সালে ‘হাউসফুল ৪’-এ দেখা গিয়েছিল পূজা হেগড়েকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close