জেলার খবর

আদমদীঘিতে অভিনব প্রতারণাঃ টাকা নিয়ে দুই প্রতারক উধাও

Spread the love


আদমদীঘি(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে হুজুর বেশে বাড়িতে ঢুকে অভিনব কৌশলে প্রতারণা করে প্রায় ৬৮ হাজার টাকা হাতিয়ে নিয়ে দুই প্রতারক উধাও হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ৮জুন মঙ্গলবার বিকেলে আদমদীঘি সদর ইউনিয়নের ছোট জিনইর গ্রামে। ঘটনাটি এলাকায় তোলপাড়ের সৃষ্টি করেছে।
জানা যায়, গত মঙ্গলবার বিকেলে আদমদীঘির হাট বার এই সুজুকে দুইজন হুজুর ছোটজিনইর গ্রামে যায়। সেখানে তারা কবিরাজি করে ও তাদের সন্তানদের জটিল রোগ বলে কাকুতি মিনতি করে বিভিন্ন লোকের নিকট থেকে ৫০ থেকে ১০০ টাকা ও চাল সংগ্রহ করে। তারা কয়েকটি বাড়ি যাবার পর আনু মন্ডলের বাড়িতে যায়। ওই বাড়িতে কোন পুরুষ মানুষ না থাকার সুযোগে তার স্ত্রী পারভিন বেগমকে বিভিন্ন কবিরাজি কথা বলে বিশ্বাস সৃষ্টি করে। এরপর প্রতারকরা পারভিন বেগমকে নানা প্রলোভন দেখিয়ে তার বাড়িতে থাকা ৬৫ হাজার টাকা হাতিয়ে নিয়ে পারভিনকে কৌশলে ঘরের ভিতর পাঠিয়ে প্রতারক চক্র উধাও হয়। এছাড়া পাশের কয়েকটি বাড়ি থেকে আরও ৩ হাজার টাকাও হাতিয়ে নেয়।
ছোটজিনইর গ্রামের ভুক্তভোগী দুলু মাস্টার ও খোকা জানায়, বুঝতেই পারেনি হুজুর বেশে তারা প্রতারণা করবে অজ্ঞাত দুই ব্যক্তি। এ ঘটনার পর প্রতারক হুজুর বেশে দুইজন মোটরসাইকেল যোগে পালায়। ওসি জালাল উদ্দীন জানান, এ ঘটনায় এখনও কেউ অভিযোগ করেনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close