দেশের খবর

১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর

Spread the love

শেরপুর ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে সদ্য বহিস্কৃত সদস্য সময়ের বিতর্কিত নাম হেলেনা জাহাঙ্গীরকে চার মামলায় মোট ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৩ আগস্ট) পল্লবী থানায় দায়ের করা টেলিযোগাযোগ আইনের মামলায় চারদিন ও একই থানায় প্রতারণার মামলায় চারদিন এবং গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ও বিশেষ ক্ষমতা আইনের পৃথক দুই মামলায় আরও ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার দুই মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের পৃথক আদালত।

এদিন ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তিনদিনের রিমান্ড শেষ হলে হেলেনাকে আদালতে হাজির করে পুলিশ। এরপর প্রতারণার মামলায় সাত দিনের ও টেলিযোগাযোগ আইনের মামলাতেও সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তারা। দুই মামলার শুনানী শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালত প্রত্যেক মামলায় চারদিন করে মোট আটদিনের রিমান্ড মঞ্জুর করেন।
অন্যদিকে একই দিনে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসির আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ফের ১০ দিনের রিমান্ড ও বিশেষ ক্ষমতা আইনে পাঁচ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন মামলা দুইটির তদন্তকারী কর্মকর্তারা। পরে শুনানি শেষে আদালত প্রত্যেক মামলায় তিনদিন করে মোট ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে ৩০ জুলাই গুলশান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় হেলেনা জাহাঙ্গীরের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।
২৯ জুলাই রাত ১২টার দিকে গুলশানের ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, চাকু, বৈদেশিক মুদ্রা, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close