বিনোদন

বহুরূপী হিরো আলম এবার নারী রূপে

Spread the love


শেরপুর ডেস্ক: সামাজিক মাধ্যমে আলোচিত-সমালোচিত তারকা আশরাফুল আলম ওরফে হিরো আলম নানা সময় নানা রূপে হাজির হয়ে নেটিজেনদের চমক দিয়ে থাকেন। কখনো টারজান, কখনো দৈত্য, কখনো বা অন্য কোনো রূপ ধারণ করে তিনি ভক্তদের আনন্দ দেন। এবার তিনি সাজলেন নারী।

অভিনয়ে আসার পর গানের জগতে প্রবেশ করে ধামাকা দেখিয়েছেন হিরো আলম। কয়দিন পর পরই বাংলা, ইংরেজি, হিন্দি, চীনা ও অ্যারাবিক ভাষায় নতুন নতুন গান গেয়ে ইউটিউবে প্রকাশ করেন তিনি। যা কিনা ঘণ্টা পেরোতেই লাখ লাখ ভিউ হচ্ছে।

সরদার প্রোডাকশন ব্যানারে ‘ভাইরাল বউ’ শিরোনামে নতুন এক ভিডিওতে শিগগিরই দেখা যাবে নারীর বেশে হিরো আলমকে। ছবিতে হিরো আলমকে দেখা যাচ্ছে- কপালে লাল টিপ, ঠোঁটে লাল লিপস্টিক দিয়েছেন তিনি। আর গায়ে জড়িয়েছেন টকটকে লাল শাড়ি এবং কাঁধে লেডিস ব্যাগ নিয়ে নারীর মতন দাঁড়িয়ে আছেন।

নারী রূপে সেজে হাজির হওয়া প্রসঙ্গে জানতে চাইলে হিরো আলম বলেন, আপনারা দেখছেন আমাকে নতুন রূপ। আপনারা সবাই জানেন, হিজড়ারা কতটা অসহায় অবস্থায় থাকে। তাদের সেই জীবনের গল্প নিয়ে এবারই প্রথম মেয়ে সেজে অভিনয় করছি। আপনাদের ভালোবাসা ও দোয়া চাই। সামনে ভালো কিছু করার ইচ্ছা আছে। সবাই পাশে থাকবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close