বিনোদন

জামিন পেলেন টলিউড অভিনেত্রী সায়নী ঘোষ

Spread the love


শেরপুর ডেস্ক: টলিউড অভিনেত্রী ও ভারতের পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস নেত্রী সায়নী ঘোষ জামিন পেয়েছেন। গতকাল ত্রিপুরায় নির্বাচনী প্রচারণায় গিয়ে গ্রেফতার হয়েছিলেন তিনি।
সোমবার (২২ নভেম্বর) স্থানীয় সময় ৫টা নাগাদ সায়নীকে আদালতে পেশ করে আগরতলা পুলিশ। সায়নীকে দুই দিনের জন্য হেফাজতে চেয়ে আবেদন করে পুলিশ। তবে শুনানি শেষে আদালত পুলিশের আবেদন নাচক করে সায়নী ঘোষকে জামিন দেন।
আদালত চত্বর থেকে বেরিয়ে সাংবাদিকদের সায়নী বলেন, আমার বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছিল, তা প্রমাণিত হয়েছে। আমাদের লড়াই চলবে।
পশ্চিমবঙ্গ থেকে ত্রিপুরায় পৌরসভা ভোটের প্রচারণায় গিয়েছিলেন সায়নী ঘোষসহ তৃণমূল কংগ্রেস নেতারা। তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়েরও ত্রিপুরা সফরের ২৪ ঘণ্টা আগে আগরতলা পূর্ব মহিলা থানা ঘিরে বিজেপির তাণ্ডবের অভিযোগ তুলে তৃণমূল। তৃণমূলের দাবি, বিজেপির দুষ্কৃতীদের হামলায় রক্তাক্ত হয়েছেন একাধিক তৃণমূল নেতাকর্মী। এ ঘটনার প্রতিবাদ ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী বিজেপি নেতা বিপ্লব দেবকে টুইট করে আক্রমণ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। এ টুইটের কিছুক্ষণ পরেই গ্রেফতার করা হয় তৃণমূল নেত্রী সায়নীকে।
থানায় সায়নী ঘোষকে নিয়ে গিয়ে জেরার পর তাকে গ্রেফতার দেখায় পুলিশ। তার বিরুদ্ধে ভারতীয় আইনে ৩০৭, ১৫৩ এবং ১২০ বি ধারায় মামলা করে পুলিশ। এর একদিন পরেই সায়নী ঘোষকে জামিন দেন আদালত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close