দেশের খবর

নারায়ণগঞ্জ সিটিতে আবারও নৌকার মাঝি হলেন আইভী

Spread the love


শেরপুর ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে আবারও আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী। গতবারের মতো এই নির্বাচনেও নৌকা প্রতীকে লড়বেন তিনি। শুক্রবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় মনোনয়ন বোর্ডের এক সভা শেষে নাসিকে মেয়র পদে ডা. আইভীকে মনোনয়ন প্রদানের কথা জানায় আওয়ামী লীগ।

নৌকা পেয়ে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় ডা. সেলিনা হায়াৎ আইভী দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান৷ তিনি বলেন, জনগণই তার শক্তি৷ প্রধানমন্ত্রীকে তিনি বিজয় উপহার দেবেন।

এদিকে ডা. সেলিনা হায়াৎ আইভী নৌকার মনোনয়ন পেয়েছেন, এমন খবর পাবার পরপরই নারায়ণগঞ্জ জেলা, মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উল্লাসে ফেটে পড়েন৷ তাৎক্ষনিক আনন্দ মিছিল বের হয় জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে৷ শহরের দুই নম্বর রেলগেইট এলাকায় দলীয় কার্যালয়ে আনন্দে একে অপরকে মিষ্টিমুখ করান নেতা-কর্মীরা৷
এই সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, মো. আসাদুজ্জামান, আদিনাথ বসু, আরজু রহমান ভূঁইয়া, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ানসহ কয়েকশ’ নেতা-কর্মী৷ তারা সকলে আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য সিটি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীকে বিজয়ী করার আহ্বান জানান৷
গত ২০১১ সালে প্রথম নারায়ণগঞ্জ সিটি নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে আওয়ামী লীগ নেতা শামীম ওসমানের বিপরীতে প্রতিদ্বন্দ্বীতা করে বিপুল ভোটে বিজয়ী হন ডা. সেলিনা হায়াৎ আইভী। পরে ২০১৬ সালের নির্বাচনে প্রথমবারের মতো দলীয় নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেন ডা. আইভী। ওই নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৮০ হাজার ভোটের ব্যবধানে পরাজিত করেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close