স্থানীয় খবর

স্কাউটসের শাপলা কাব এ্যাওয়ার্ডের জন্য শেরপুরের ১৪ শিক্ষার্থী মনোনীত

Spread the love

শেরপুর ডেস্ক: প্রাথমিক বিদ্যালয় পর্যায়ে স্কাউটসের সর্বোচ্চ পুরস্কার শাপলা কাব এ্যাওয়ার্ডের জন্য বগুড়ার শেরপুর উপজেলার শাহনাজ পারভীন ইউনিটের ১৪ শিক্ষার্থী মনোনীত হয়েছেন। এরা সবাই শেরপুর উপজেলা সদর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ ও পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।
সহকারি শিক্ষক মো. শাহনাজ পারভীন জানান, ২০২০ সালে ৭ জন, ২০১৯ সালে ৬ জন এবং ২০১৮ সালে ১ জন শিক্ষার্থী শাপলা কাব অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছেন। এরা সবাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে পুরস্কার গ্রহণ করবেন।
মনোনীতরা হলো- ২০২০ সালের মুশফিকুর ইসলাম, ঈস্পিতা সরকার পার্বতী,মো. আরবার ফাহাদ, মোছা. হুমাইয়রা খাতুন, মো. আরাফাত রহমান ফরেন, মো. ইসলাদ আহমেদ শিশির, মোছা. আফিয়া আনজুম। ২০১৯ সালের মোছা. সুমাইয়া খাতুন, জয়ীতা কুন্ডু, মোছা. আমিনা, শেখ মারিয়াম সিদ্দিকা অঞ্জলী, মোছা. বৃষ্টি, মো. সুওয়াদ বিন রহমান এবং ২০১৮ সালের মো. রেজওয়ান সাহিদ।
তিনি আরো জানান, শেরপুর উপজেলায় এ যাবতকাল পর্যন্ত ১৬ জন এই সম্মানজনক কাব এ্যাওয়ার্ড পেয়েছেন। এর আগে ২০০১ ও ২০০২ সালে উলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নূরজাহান বেগম (উডব্যাজার) এর ইউনিট থেকে দুই শিক্ষার্থী এই শাপলা কাব এ্যাওয়ার্ড পেয়েছিলেন।

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close