জেলার খবর

শাজাহানপুরে গরীবের ইউএনও আসিফ আহমেদ ঝুঁপড়িতে বসবাসরত ২ বৃদ্ধার খোঁজখবর নিলেন

Spread the love


শাজাহানপুর (বগুড়া):প্রতিনিধি:এই ঝড়-বৃষ্টির মাঝে রাস্তার পাশে এক ঝুঁপড়িতে বসবাস করছেন বৃদ্ধা। এমন খবর পেয়ে দ্রুত চলে গেলেন শাজাহানপুরের গরীবের ইউএনও নামে পরিচিত আসিফ আহমেদ। বনানী বেতগাড়ী খাদ্য গুদামের প্রাচীর ঘেঁষে মহাসড়কের পাশে ঝুঁপড়িতে বসবাসরত দুই বৃদ্ধার পুনর্বাসনের ব্যবস্থা নিলেন এই গরীবের ইউএনও নামে পরিচিত শাহজানপুর উপজেলার নির্বাহী অফিসার আসিফ আহমেদ। শানিবার (২১ মে) শাজাহানপুর উপজেলাধীন বনানী বেতগাড়ী খাদ্য গুদামের প্রাচীর ঘেঁষে মহাসড়কের পাশে জীবনের ঝুঁকি নিয়ে ঝুঁপড়িতে বসবাসরত দুই জন বৃদ্ধা বসবাস করছেন এমন খবর পাওয়া মাত্রই নিজেই তাৎক্ষণিক ভাবে হাজির হয়ে তাদের ঘড়ে খাবার আছে কিনা খবর নেন এবং দুই দিনের মধ্যে ঝুঁপড়িতে থাকা বৃদ্ধাদের পুনর্বাসনের ব্যবস্থা গ্রহন করবেন বলে তাদের আশ্বস্থ করেছেন।
উপজেলার জনসাধারণের জন্য যিনি অক্লান্ত পরিশ্রম, নিষ্ঠা ও সততার সাথে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষ এর জন্য মাঠে-ঘাটে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আজ তিনি আবারও বুঝালেন গরীবের জন্য তার মনের ভিতরের জায়গাটা কতোখানি, ছিন্নমূল দুইজন অসহায় বৃদ্ধার কথা শোনা মাত্র নিজেই ছুটে গেলেনে এবং স্থানীযয় কমিশনারকে সাথে নিয়ে তাদের জন্য বাসস্থানের ব্যবস্থা করে দিলেন। শাজাহানপুরবাসী আজ কৃতজ্ঞ, অভিভূত ও মুগ্ধ তার এই কার্যক্রমে।
এ বিষয়ে নির্বাহী কর্মকর্তা বলেন, বগুড়ার শাজাহানপুরে বেতগাড়ী খাদ্য গুদামের প্রাচীর ঘেঁষে মহাসড়কের পাশে ঝুঁপড়িতে বসবাসরত ২ বৃদ্ধার খোঁজ নেওয়া হয়েছে। তাদেরকে যথাযথভাবে পুনর্বাসনের কার্যক্রম গ্রহন করা হয়েছে। তবে এ বিষয়টি প্রশাসনের দৃষ্টিগোচর করেছেন যারা তাদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন গরীবের ইউএনও নামে পরিচিত শাহজানপুর উপজেলার নির্বাহী অফিসার আসিফ আহমেদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close