স্থানীয় খবর

শেরপুরে চাঁদার টাকা না পেয়ে হাটের ইজারাদারের ওপর হামলার অভিযোগ

Spread the love


শেরপুর ডেস্ক :চাঁদার টাকা না পেয়ে বগুড়ার শেরপুরে মির্জাপুর হাটের ইজারাদার সেলিম তালুকদারের ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় মোটরসাইকেল ও টাকা ছিনিয়ে নেওয়া হয়। শনিবার (২১মে) সন্ধ্যায় শেরপুর প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন শহরের বারোদুয়ারীপাড়া এলাকার আব্দুর রহমান তালুকদারের ছেলে ভুক্তভোগী সেলিম তালুকতার।
তিনি বলেন, উপজেলা যুবলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেকের সঙ্গে যৌথভাবে মির্জাপুর ও ছোনকা হাট ইজারা নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছি। বিগত ২০মে মির্জাপুর হাটে খাজনা দেওয়া তুষবোঝাই ট্রাক উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর নামক স্থানে পৌঁছালে ট্রাকটি আটকে দেওয়া হয়। সেইসঙ্গে জাহাঙ্গীর আলম শাহীনের নির্দেশে মুরাদ হাসান নামের এক ব্যক্তি ট্রাক চালকের নিকট চাঁদা দাবি করে বসেন। খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। পরে আমাকে লক্ষ্য করে অকথ্যভাষায় গালিগালাজ করেন তারা। একপর্যায়ে প্রতিবাদ করায় আমার ওপর হামলা চালায় ওইসব সন্ত্রাসীরা। এমনকি অস্ত্রের মুখে জিম্মি করে আমার নিকটে থাকা একটি বাজাজ মোটরসাইকেল ও নগদ দুই লাখ টাকা ছিনিয়ে নেয়। পরবর্তীতে পুলিশি অভিযানে মোটরসাইকেলটি উদ্ধার হয়। তবে খোয়া যাওয়া টাকা উদ্ধার হয়নি। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী ইজারাদার সেলিম তালুকদার ঘটনার সুষ্ঠু তদন্তপূর্বক ন্যায় বিচার দাবি করেন।
বিষয়টি সম্পর্কে বক্তব্য জানতে চাইলে অভিযুক্ত জাহাঙ্গীর আলম শাহীন নিজেকে নির্দোষ দাবি করে বলেন, আমি শেেহরর বারোদুয়ারী হাটের ইজারাদার। তাই চাঁদা দাবি অভিযোগটি সম্পুর্ণ মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। মূলত হাটের খাজানা আদায় নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ চলছে। এরই জেরে আমার আদায়কারী মুরাদ হাসানকেই ওরা মারপিট করেছে বলে দাবি করেন তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close