স্থানীয় খবর

শেরপুরে ফেন্সিডিলসহ নারী ও যুবক আটক

Spread the love


ষ্টাফ রির্পোটার: বগুড়ার শেরপুরে ৬৫ বোতল ফেন্সিডিলসহ এক নারী ও এক যুবককে আটক করেছে শেরপুর থানা পুলিশ। বৃহস্পতিবার ২৬ মে সকাল ১১ টায় মির্জাপুর ইউনিয়নের ভাদড়া এলাকা থেকে তাদের দুজনকে আটক করা হয়। আটককৃত যুবক দিনাজপুর জেলার হাকিমপুর থানার মাটিপাড়া গ্রামের রাজু আহম্মেদের ছেলে হাসান (২২)। মহিলাটি অসুস্থ হওয়ায় নাম পরিচয় জানা যায়নি।
জানা যায়, অজ্ঞাত মহিলাটি ফেনসিডিল শরীরের সাথে নিয়ে একটি মোটরসাইকেল ভাড়া করে। সেই মোটরসাইকেলে সিরাজগঞ্জে যাওয়ার সময় বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়নের ভাদড়া এলাকায় পৌঁছলে স্প্রিড ব্রেকার এর সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গেলে মহিলাটি জ্ঞান হারিয়ে ফেলে। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করতে এসে ফেনসিডিল দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।
পরে শেরপুর থানা পুলিশ মোটরসাইকেলসহ তাদের দু’জনকে আটক করে। আহত মহিলাটিকে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। আটককৃত যুবক হাসান জানান, আমার বন্ধু সাগর মোটরসাইকেল দিয়ে এই মহিলাটিকে নিয়ে সিরাজগঞ্জে রেখে আসতে বলে। এ বিষয়ে আমি কোন কিছু জানিনা এবং মহিলাটির নাম জানিনা।
এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম জানান, একটি ডিসকভার ১৫০ সিসি মোটরসাইকেল ও ৬৫ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়েছে। মহিলাটির নাম পরিচয় পাওয়া যায়নি তাকে চিকিৎসার জন্য মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close