দেশের খবর

শেরপুরে বোরকা পরে বাড়িতে ঢুকে তিনজনকে কুপিয়ে হত্যা

Spread the love


শেরপুর ডেস্কঃ শেরপুরে বোরকা পরে বাড়িতে ঢুকে মা-মেয়েসহ তিনজনকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৩ জুন) রাত আটটার দিকে শেরপুরের শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন একই এলাকার শেফালী বেগম, তার মেয়ে মনিরা বেগম ও মাহমুদ গাজী। এছাড়া এ ঘটনায় আহত হয়েছেন শেফালীর স্বামী মনু মিয়া, ছেলে শাহাদাৎ হোসেন ও বাচ্চুনী বেগম নামে আরেক নারী। হত্যার সত্যতা নিশ্চিত করেছে পুলিশ।
তবে হত্যার কারণ সম্পর্কে এখনও কিছুই জানাতে পারেনি পুলিশ। তবে এ নিয়ে তদন্ত চলছে বলে জানিয়েছে শেরপুরের পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী। তিনি বলেন, ঘটনাস্থলেই মনিরা বেগমের মৃত্যু হয়। জামালপুর জেলার বকশীগঞ্জ হাসপাতালে নিলে মারা যান মনিরার মা শেফালী ও মাহমুদ। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হামলার কারণ ও হামলাকারীকে শনাক্ত করতে পুলিশ ও জেলা গোয়েন্দা শাখা কাজ অব্যাহত রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বোরকা পরা এক ব্যক্তি মনু মিয়ার বাড়িতে ঢুকে হামলা করে। এ সময় সে তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে সবাইকে আঘাত করতে থাকে। এরপর তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গেলে হামলাকারী পালিয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close