স্থানীয় খবর

শেরপুর পৌর আ: লীগের সম্মেলনে মিন্টু সভাপতি ও গোলাম সম্পাদক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আজ সারা বিশ্বে সফলতার মূর্ত প্রতীক-মজনু

Spread the love


ষ্টাফ রির্পোটার: বগুড়ার শেরপুর পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ জুন) বিকালে শহরের শেরপুর টাউনক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অনার্স কলেজের হলরুমে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু। সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগের বিদায়ী সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেন।
উদ্বোধন করেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম ফারুক। প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ। সঞ্চালনা করেন বিদায়ী সাধারণ সম্পাদক এ্যাড. রেজাউল করিম মজনু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি প্রদীপ কুমার রায়, শিল্প বিষয়ক সম্পাদক তপন কুমার চক্রবর্তী, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজী জুয়েল।
সন্মেলনে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, এ্যাড. ইলিয়াছ উদ্দিন মিন্টু, অধ্যক্ষ স ম হাফিজুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজামাল সিরাজী, জেলা মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি শিল্পী বেগম, উপজেলা কৃষকলীগের সভাপতি এমএ মালেক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ প্রমুখ।
সন্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু বলেছেন জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আজ সারা বিশ্বে সফলতার মূর্ত প্রতীক, তিনি এখন বাংলাদেশের মর্যাদার প্রতীক। শেখ হাসিনা পিতার মতো জাতিকে আগলিয়ে রেখেছেন, মহামারী- বৈশ্বিক অর্থনৈতিক মন্দ ও বিপর্যয় সহ সকল বিপদ- আপদ থেকে জাতিকে রক্ষা করে চলেছেন, দেশকে রক্ষার জন্য পিতার মতো তিনি দেশের জন্য কাজ করে যাচ্ছেন।
সন্মেলনের দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে সারওয়ার রহমান মিন্টুকে সভাপতি ও মো. গোলাম হোসেনকে সাধারণ সম্পাদক শেরপুর পৌর আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close