স্থানীয় খবর

শেরপুরে আওয়ামী লীগের বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত

Spread the love


শেরপুর ডেস্কঃ সিরিজ বোমা হামলার প্রতিবাদ এবং দেশব্যাপী নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টার প্রতিবাদে বগুড়ার শেরপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা-পৌর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বুধবার (১৭আগস্ট) বিকেলে শহরের বাসস্ট্যান্ডস্থ দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি স্থানীয় গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
পরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. গোলাম ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতান মাহমুদের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, পৌর আওয়ামী লীগের সভাপতি সারওয়ার রহমান মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রেজাউল করিম সিপ্লব, সাধারণ সম্পাদক নূরে আলম সানি, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ প্রমূখ।
সমাবেশে বক্তারা বিএনপি-জামায়াত জোটের অপতৎপরতা ও নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্রের তীব্র নিন্দা-প্রতিবাদ জানিয়ে বলেন, বিগত সময়ে ওই জোট ক্ষমতায় আসার পর জঙ্গিদের উত্থান ঘটে। এমনকি তারাই জঙ্গিদের লালন-পালন করেন। সরাসারি তাদের মদদেই এই জঙ্গিগোষ্ঠি ২০০৫সালের ১৭আগস্ট দেশব্যাপি বোমা হামলা চালায়। তাই এই জোটটি সম্পর্কে সজাগ থাকতে হবে। কারণ বর্তমানে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা চালানো হচ্ছে। কিন্তু তাদের এই ষড়যন্ত্র সফল হবে না। দেশবিরোধী সকল অপতৎপরতা রুখে দেওয়ার হুঁশিয়ারী দেন বক্তারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close