দেশের খবর

বিয়ে করতে বরের বাড়ি গেলেন কনে

Spread the love

শেরপুর ডেস্ক: বিয়ে মানে বরযাত্রী কনের বাড়ি গিয়ে খাওয়া দাওয়া শেষে কনে নিয়ে বাড়ি ফেরা। এবার যেন নতুনভাবে বিয়ে করা। কনে যাত্রী সহ বরের বাড়ি এসে বিয়ে করে নিয়ে গেলেন বরকে। এমনই এত বিয়ে হয়ে গেল মেহেরপুরের গাংনীতে। সকাল থেকে এমন বিয়ে নিয়ে গাংনী উপজেলার মানুষের মাঝে এক ধরনের আগ্রহ চলছিল। এমন বিয়ে দেখতে হাজারো মানুষের ভিড় জমেছিল বিয়ে বাড়িতে। কনে চুয়াডাঙ্গা জেলার হাজরাহাটি গ্রামের কামরুজ্জামানের মেয়ে খাদিজা আকতার। বর গাংনী শহরের ওয়ার্কাস পার্টির নেতা কমরেড আব্দুল মাবুদ ছেলে তরিকুল ইসলাম।
দুপুরে কয়েকটি মাইক্রোবাস এসে থামেন বর তরিকুল ইসলামের বাড়ির গেটে গাড়ি থেকে কনের সাজে নামেন বিয়ের কনে খাদিজা ইসলাম। বরের মতোই কনে কেউ বিয়ে বাড়ির গেটে বরণ করে নেন বর প। এরপর বিয়ে বাড়ির সামাজিক প্রথা মেনে চলে বিয়ের আনুষ্ঠানিকতা। বিয়ে শেষে বর নিয়ে কনের বাড়ি রওনা হন কনে প।
এমন বিয়ে মেহেরপুর জেলায় এই প্রথম। জানতে চাওয়া হলে বাংলাদেশ ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় কমিটির পলিট ব্যুরোর সদস্য ও বরের পিতা আব্দুল মাবুদ বলেন, আগেকার বিয়ের রীতি ভেঙে এখানে যে ব্যাতিক্রমী বিয়ের আয়োজন করা হয়েছে তাকে আমি সাধুবাদ জানাই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close