দেশের খবর

এক রুমে স্বামীর লাশ অন্য রুমে স্ত্রীর লাশ

Spread the love

শেরপুর ডেস্ক: বাসার ঘরের মেঝেতে পড়ে আছে এক গৃহবধূর লাশ। অন্য একটি রুমেই চেয়ারে হেলান দেওয়া অবস্থায় তার স্বামীর লাশ। শুক্রবার সকালে কুড়িগ্রামের নাগেশ্বরী পৌর এলাকার বানিয়াপাড়া এলাকার বাসা থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন- উপজেলার মাস্টারপাড়া এলাকার ছকিয়ত উল্ল্যাহর ছেলে নজরুল ইসলাম ম্যানা (৫৫) ও তার দ্বিতীয় স্ত্রী রুমি (৩৩)।
স্থানীয়দের বরাত দিয়ে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রওশন কবির বলেন, নজরুল একজন নামকরা সুদের কারবারি। বিভিন্ন মানুষের সঙ্গে তার লাখ লাখ টাকার লেনদেন ছিল। হত্যাকান্ডের সঙ্গে টাকা-পয়সা লেনদেনের কোনো যেগসূত্র আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। নিহতদের স্বজন মনির, রিয়াজুল, আয়শা আক্তার ও আব্দুর রহমান জানান, রুমী বেগম নজরুলের দ্বিতীয় স্ত্রী। তাদের ঘরে ৯ মাসের একটি ছেলে আছে। রুমী ও ছেলেকে নিয়ে বানিয়াপাড়া এলাকার ওই বাড়িতে থাকতেন তিনি। প্রথম স্ত্রী অন্য বাড়িতে দুইছেলে ও তিন মেয়ে নিয়ে বসবাস করেন। নজরুল ইসলাম বৃহস্পতিবার রাতে দ্বিতীয় স্ত্রী রুমী বেগমের কাছে ছিলেন। ছেলের কান্না শুনে প্রতিবেশীরা সেখানে গিয়ে তাদের মরদেহ দেখতে পায়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাদের লাশ উদ্ধার করে।
নজরুলের ভাই ফজর আলী জানান, বৃহস্পতিবার রাত ১২টা পর্যন্ততারা দুই ভাই একসঙ্গে বাজারে বসে গল্প করেন। পরে তারা দুজনই নিজেদের বাড়িতে চলে যান। সকালে প্রতিবেশীদের কাছে খবর পেয়ে সেখানে গিয়ে তার ভাই ও ভাবির লাশ দেখতে পান।
ওসি রওশন কবীর আরও জানান, ধারণা করা হচ্ছেÑ তাদের পরিকল্পিকভাবে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটির ব্যাপারে গোয়েন্দা টিম মাঠে কাজ করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close